• Home
  • Mobiles

কিছু প্রয়োজনীয় অথচ সস্তা স্মার্টফোন গ্যাজেট যা আপনার অবশ্যই ব্যবহার করা উচিত !

আপনার স্মার্টফোন কেমন একটা জিনিস যার সাথে আপনি আপনার দিন ও রাতের বেশির ভাগ সময়ই কাটান। স্মার্টফোন এখন মিনি কম্পিউটারের রূপ নিয়েছে।

তাই সমস্ত কাজে এখন আর আপনাকে কম্পিউটারও খুলতে হয়না। কাজ মিটে যায় আপনার সাধের এই স্মার্টফোনেই!

দিন বদলের সাথে সাথে যেমন অত্যাধুনিক Application আসছে তেমনই আসছে অসংখ্য স্মার্টফোন গ্যাজেট যা আপনার স্মার্টফোনকে করে তুলছে আরও নানান কাজের উপযোগী।

[bctt tweet=”দেখেনিন আপনার স্মার্টফোনের জন্য বাছাই করা সস্তা অথচ শ্রেষ্ঠ কিছু গ্যাজেট যা আপনার অবশ্যই ব্যবহার করা উচিত !” username=”shresthoblog”]

এখানে আমরা আপনারই জন্য নিয়ে এলাম এমনই কয়েকটি স্মার্টফোন গ্যাজেট যেগুলি আপনার স্মার্টফোনের সাথে ব্যবহার করলে আপনার দৈনন্দিনের কাজকে আরও সহজ করে তুলবে।

এখানে আমরা আপনারই জন্য নিয়ে এলাম এমনই কয়েকটি স্মার্টফোন গ্যাজেট যেগুলি আপনার স্মার্টফোনের সাথে ব্যবহার করলে আপনার দৈনন্দিনের কাজকে আরও সহজ করে তুলবে। এই গ্যাজেট গুলি আপনি খুব সহজেই আপনার লোকাল বাজারেও পেয়ে যাবেন।

এই গ্যাজেট গুলি আপনি খুব সহজেই আপনার লোকাল বাজারেও পেয়ে যাবেন। আমরা প্রত্যেকটি জিনিসের লিংক দিয়ে দেবো। অর্থাৎ আপনার প্রয়োজন হলে সেই লিঙ্ক থেকেই আপনি Flipkart অথবা Amazon থেকেও গ্যাজেট গুলি অতি সহজেই কিনে নিতে পারবেন।

দেখেনিন আপনার স্মার্টফোনের জন্য বাছাই করা  সস্তা অথচ শ্রেষ্ঠ কিছু গ্যাজেট :

Otg Adapter :

স্মার্টফোন গ্যাজেট এর কথা বললে সবথেকে আগে Otg Adapter এর কথাই মাথায় আসে । এর সাহায্যে যে যে অসাধারণ কাজ গুলো করতে পারবেন দেখে নিন :

  • Otg Adapter এর সাহায্যে সরাসরি কম্পিউটার মাউস আপনার মোবাইলের সাথে সংযুক্ত করতে পারবেন ও প্রয়োজনে ব্যবহার করতে পারবেন।
  • Otg Adapter এর সাহায্যে যেকোনো USB কীবোর্ড আপনার ফোনের সাথে ব্যবহার করতে পারবেন।
  • নানান প্রফেশনাল মাইক্রোফোন আপনার স্মার্টফোনের সাথে সরাসরি ব্যবহার করতে পারবেন। আপনি যদি ইউটিউবার হন তাহলে এটি আপনার জন্য বিশেষ কাজে দেবে।
  • Otg Adapter এর সাহায্যে আপনার স্মার্টফোনের সাথে সরাসরি কোনো পেন ড্রাইভ বা Hard Drive যোগ করতে পারবেন। ও সেটিকে এক্সটার্নাল মেমোরি হিসাবে ব্যবহার করতে পারবেন।

কিনুন অথবা এর দাম দেখেনিন এখানে Click করে !

Ring Holder :

এটি একটি স্টিকারের মতো দেখতে কিন্তু এর কাজ অনেক ! Ring Holder-টি আপনার ফোনে লাগানো হলে এর সুবিধা অনেকএর রিং এর মধ্যে আঙুল দিয়ে খুবই ভালো ভাবে আপনার ফোন টিকে ধরে রাখতে পারবেন। এর ফলে কেউ সহজে আপনার হাত থেকে ফোন ছিনিয়ে নিতে পারবে না বা আপনার হাত থেকে ফোন সহজে পরেও যাবেনা। Ring Holder-টি আপনি প্রয়োজনে ফোন স্ট্যান্ড হিসাবেও ব্যবহার করতে পারবেন।

কিনুন অথবা এর দাম দেখেনিন এখানে Click করে !

Jack Spplitter :

Jack Splitter-এর সাহায্যে আপনার সাধারণ হেডফোন জ্যাকটিকে  দুটো হেডফোন জ্যাকে পরিণত করতে পারবেন। যা একটা ফোন বা পিসিতে চলা কোনো মুভি বা গান কে দুটো হেডফোনের সাহায্যে শুনতে সাহায্য করবে। তাই হেডফোন নিয়ে টানাটানি করার দিন শেষ।

কিনুন অথবা এর দাম দেখেনিন এখানে Click করে !

OTG Fan :

ভিড় বাসে গরমে হাঁসফাঁস করছেন? নাকি লোডশেডিংয়ের ঠেলায় দোষারোপ করছেন আপনার ভাগ্যকে? এই OTG Fan-টা কিনেনিন। যোগ করেনিন আপনার মোবাইলের সাথে আর ফুরফুরে হওয়ায় নিজের মনপ্রাণ ঠান্ডা করে নিন। দিব্যি কাজ চালিয়ে দেবে।

কিনুন অথবা এর দাম দেখেনিন এখানে Click করে !

Usb Led Light :

হঠাৎ অন্ধকারে আলো দিতে USB LED Light-এর জুরিমেলা ভার। খুবই ছোট্ট, সহজে বহনযোগ্য, স্মার্টফোন ছাড়াও যেকোনো USB Port এই চলে। খুব প্রয়োজনে বা টুকটাক কাজ চালিয়ে নিতে অথবা অল্প পড়া সেরে নিতে এটি সাহায্য করবে আপনাকে। আপনি চাইলে এটিকে আপনার পাওয়ার ব্যাংকের সাথেও চালাতে পারবেন! এর থেকে ভালো কিইবা হতে পারে!  

কিনুন অথবা এর দাম দেখেনিন এখানে Click করে !

 

আরও পড়ুন : কীভাবে আপনার Laptop/Desktop থেকে Whatsapp ব্যবহার করবেন ?

 

উপরের গ্যাজেট গুলির মধ্যে কোনটি আপনি ব্যবহার করছেন বা কোনটি ব্যবহার করে দেখতে চান  তা নীচে Comment করে আমাদের অবশ্যই জানান।

Post টিকে Share করে আপনার প্রিয়জনদের জানতে সুযোগ করে দিন !

আমাদের সমস্ত আপডেট সরাসরি পেতে FacebookTwitter ও Instagram -এতে আমাদের সঙ্গে থাকুন ও শ্রেষ্ঠ থাকুন !

  • Updated September 20, 2018
  • Mobiles
Click Here to Leave a Comment Below 2 comments
Aditi - July 27, 2018

Wow

Reply
    admin - August 18, 2018

    Thank you Aditi

    Reply

Leave a Reply:

error: Content is protected !!